খালিশপুরে বস্তিতে অগ্নিকাণ্ডে ৬ ঘর ভস্মিভুত, আহত ১

 

 

দ: প্রতিবেদক

নগরীর খালিশপুর গাবতলা মৃত আবুল বাশার খাঁন সড়কে একটি বস্তিতে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এতে ৬টি কাঁচা ঘরসহ একটি রান্না ঘর পুড়ে গেছে। এ ঘটনায় মামুন (৩৫) নামে এক ব্যাক্তি আগুনে পুড়ে আহত হয়। তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসাপাতালে ভর্তি করা হয়েছে।

গতকাল বুধবার বেলা সাড়ে ১২টায় আবুল বাশার খাঁন সড়কের মৃত লতিফ শেখের বস্তিতে এ অগ্নিকান্ডর ঘটনা ঘটে। খালিশপুর ও দৌলতপুর ফায়ার সার্ভিসের কর্মীরা স্থানীয় লোকজনের সহয়তায় প্রায় ৩০ মিনিট পর আগুন নেভাতে সক্ষম হয়।

খালিশপুর থানার ওসি সরদার মোশারেফ হোসেন জানান, বস্তিতে নি¤œ আয়ের মানুষের বসবাস। বাচ্চারা দেশলাই দিয়ে খেলা করছিল। দিয়াশলাই কাঠি দিয়ে আগুনের সুত্রপাত হয়েছে বলে তিনি জানান।

বস্তির ক্ষতিগ্রস্থ বাসিন্দা মোঃ মফিজ জানান, এক লাইনের  ৬টি রুম পুড়ে ভষ্মিভুত হয়েছে। এতে তার রুমসহ আরো ৫ টি রুমের আসবাব পত্র, টিভি, ফ্যানসহ সকল জিনিষ পুড়ে গেছে। খালিশপুর ফায়ার সার্ভিসের সিনিয়র ফায়ার ফাইটার আঃ আজিজ মামুনকে অগন্দিগ্ধ অবস্থায় উদ্ধার করে তাকে খুমেক হাসপাতালে পাঠায়।

তিনি বলেন, বাঁশ-খুটি গোলাপতা বেড়ার ঘর হওয়ায় আগুনের লেলিহান দ্রæত ছড়িয়ে পড়ে। তাছাড়া বিআইডিসি রোডের মুখে ওয়াসার লোকজন রাস্তা খুঁড়ে কাজ করায় দমকল বাহিনী ওই দিক দিয়ে ঢুকতে পারেনি। তাদের বেশ কিছু রাস্তা ঘুরে আগ্নিকাণ্ডের স্থানে আসতে হয়েছে। বাঁধা না পড়লে আরো আগে আগুন নেভাতে সক্ষম হতেন তারা বলে তিনি জানান।

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *