May 17, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

কৃষকের দুই বিঘা জমির ধান কেটে দিল খুলনা মহানগর যুবলীগ

দ. প্রতিবেদক
কৃষকের ধান কাঁটা কর্মসূচির আওতায় দৌলতপুরের ৪নং ওয়ার্ডের দেয়ানা এলাকায় কৃষক রফিকুল ইসলাম এর দুই বিঘা জমির ধান কেটে দিয়েছে নগর যুবলীগ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল ও প্রেসিডিয়াম সদস্য শেখ সোহেল এর আহ্বানে এই কর্মসূচি পালন করেছে নগর যুবলীগ। সোমবার সকাল ৭টা থেকে দুপুর ১২টা পর্যন্ত এই কর্মসূচি পালন করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন নগর যুবলীগের সভাপতি সফিকুর রহমান পলাশ, নগর আ’লীগের সহ-সভাপতি নূর ইসলাম বন্দ, ৭নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ সুলতান মাহামুদ পিন্টু, যুবলীগ নেতা মেহেদী হাসান মোড়ল, বাচ্চু মোড়ল, আসাদুজ্জামান আসাদ, আরিফ মোড়ল, মেহেদী হাসান রাসেল, আসিফ ইকবাল টনি, শেখ আব্দুল আহাদ, ইমতিয়াজ রাসেল বাবু, বিপ্লব শেখ, মাহাবুবুর মোড়ল, শিমুল মোড়ল, রিপন হাওলাদার, মফিজ, ছাত্রলীগ নেতা মেহেদী হাসান, লিপু মোড়ল, আলামিন, তারেক মোড়ল, মানিক হাওলাদার প্রমুখ।
এ সময় কৃষক রফিকুল ইসলাম বলেন, বর্তমানে ধান কাঁটার লোকের খুব অভাব। পাওয়া গেলেও প্রচুর অর্থ দাবি করে তারা। নগর যুবলীগের নেতা কর্মীরা আমার ধান কেঁটে একদিকে যেমন আমার সাশ্রয় করে দিয়েছে। তেমনি বর্তমান কাল বৈশাখীল সময়ে আমার ফসলও রক্ষা পেল।
নগর যুবলীগের সভাপতি সফিকুরর রহমান পলাশ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় সারা দেশে ব্যাপী ধান কাঁটা কর্মসূচি পালন করছে যুবলীগ। যার ধারাবাহিকতায় আজ পাবলায় ধান কাঁটা হলো। পর্যায়ক্রমে আরো জায়গায় কাঁটা হবে। কৃষক বাঁচলে বাঁচবে দেশ।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন: