‘একদিন কাপড় কেনার সামর্থ্যও ছিল না’, বলেই কাঁদলেন সালমান

বলিউড সুপারস্টার অভিনেতা সালমান খান। এই মাসের শুরুতে, আবুধাবির ইয়াস আইল্যান্ডে ইন্টারন্যাশনাল ইন্ডিয়া ফিল্ম একাডেমি অ্যাওয়ার্ডস (আইফা) অনুষ্ঠিত হয়েছিল। অ্যাওয়ার্ড শোটি ২৫ জুন রাত ৮ টায় কালারস টিভিতে সম্প্রচার হবে।

কালারস তাদের ইনস্টাগ্রামে শোটির প্রচারের জন্য একটি প্রোমো ক্লিপ শেয়ার করেছে।

সেখানে দেখা যায়, উপস্থাপক রিতেশ দেশমুখ সালমান খানকে জিজ্ঞাসা করেন, ‘আপনার জীবনের সবচেয়ে স্মরণীয় মুহূর্ত কোনটি?’

উত্তরে সালমানকে দেখা যায় কথা বলতে বলতে কাঁদছেন। তিনি জানান, একসময় আর্থিক সমস্যার সম্মুখীন হতে হয়েছিল তাকে। তখন দামি কাপড়, জুতা কেনার মতো টাকা ছিল না। তখন তিনি বলিউড অভিনেতা সুনীল শেঠির কাপড়ের দোকানে যেতেন। সালমান একটি শার্ট দেখেন যেটি খুব ব্যয়বহুল ছিল। সুনীল সব দেখে শুনে তাকে পোশাক কিনে দেন।

সালমান বলেন, ‘তখন আমি একটি শার্ট বা একজোড়া জিন্স ছাড়া আর কিছু কিনতে পারতাম না। সেই সময় সুনীল লক্ষ্য করেছিল যে আমার কাছে টাকা নেই। তাই তিনি আমাকে একটি শার্ট উপহার দেন। তিনি একটি ম্যানিব্যাগও আমাকে উপহার দিয়েছিলেন যা আমার চোখে আটকে গিয়েছিল। তিনি বুঝতে পেরেছিলেন সেটা আমার পছন্দ হয়েছে।’

একথা বলতে বলতে সালমানের চোখ থেকে অঝোরে পানি পরছে এবং তিনি সুনীলের ছেলে আহন শেঠির কাছাকাছি চলে গেলেন। অহন উঠে সালমানকে জড়িয়ে ধরেন।

ভিডিওটি সঙ্গে সঙ্গে ভাইরাল। তাতে এক ভক্ত মন্তব্য করেছেন, ‘এটা খুবই আবেগপ্রবণ। বিশ্বাস করতে পারছি না সালমানও আর্থিক সংকটের মুখোমুখি হয়েছেন। ওএমজি। সবাই সুনীলের মতো বন্ধুর আশীর্বাদ পাক।’

অনেকে মন্তব্য বিভাগে হার্ট ইমোজিও দিয়েছেন।

অ্যাওয়ার্ড অনুষ্ঠানটি সালমন খান, রিতেশ দেশমুখ এবং মনীশ পল উপস্থাপনা করেছেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.