July 19, 2024
বিনোদন জগৎ

‘আন্টি’ ডাকায় মামলার হুমকি অভিনেত্রীর

‘আন্টি’ বলায় রেগে আগুন দক্ষিণি অভিনেত্রী অনসূয়া ভরদ্বাজ। দিয়েছেন মামলার হুমকি। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

এই আন্টি-কাণ্ডের সঙ্গে আবার জড়িয়ে আছে দক্ষিণি তারকা বিজয় দেবেরাকোন্ডার নাম। বিজয়ের সঙ্গে সম্পর্ক ভালো না আনুসূয়ার। চলতি বছর বিজয়কে খোঁচা দিয়েছিলেন তিনি। এতে অনুসূয়াকে প্রতিহত করতে দাঁড়ান অভিনেতার ভক্তরা। তাদের কেউ কেউ কটাক্ষ করে ‘আন্টি’ ডাকেন তাকে।

আর এই ‘আন্টি’ ডাকতেই বেজায় চটেছেন অভিনেত্রী অনসূয়া। সাফ জানিয়েছেন, এবার তাকে কেউ আন্টি বললে, তিনি তাদের বিরুদ্ধে পুলিশের কাছে মামলা দায়ের করবেন। নিজের বক্তব্য স্পষ্ট করে অনসূয়া ভরদ্বাজ জানিয়েছেন, ‘শব্দটি ভুল নয়। বাচ্চারা বা ছোটরা তাকে আন্টি বললে অসুবিধা নেই। কিন্তু যারা একই বয়সী তারাও ইচ্ছাকৃতভাবে এই শব্দ ব্যবহার করছেন। এর অর্থটা অসম্মানজনক বলে মনে করেন তিনি।

অনুসূয়ার কথায়, ‘আমি জানি না ট্রলকারীরা মুখোমুখি হয়ে তাকে নিয়ে এমন মন্তব্য করার সাহস পাবে কিনা। কিন্তু, নারীদের প্রতি এভাবে ঘৃণা দেখানো অপরাধ।’

‘পুষ্পা’ ছবির মাধ্যমে পরিচিতি পান অনুসূয়া। শোবিজে এখনও তার ভিত অতটা মজবুত হয়নি। তার মধ্যেই বাঁধিয়েছিলেন বিজয়ের সঙ্গে ঝামেলা। এবার তার ভক্তদের সঙ্গেও বেঁধেছে তার।

শেয়ার করুন: