March 4, 2024
আঞ্চলিক

অসাম্প্রদায়িক চেতনার বাংলাদেশ গড়তে হলে,ঐক্যবদ্ধতার বিকল্প নেই

অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে হলে ঐক্যবদ্ধতা বিকল্প নেই অভিমত ব্যাক্ত করেছেন খুলনা জেলা যুব ও ছাত্র ঐক্য পরিষদের কর্মি সভার বক্তারা।
নেতৃবৃন্দ আরো বলেন, আজ বাংলাদেশে সাম্প্রদায়িক শক্তির গর্জন লক্ষ্য করা যাচ্ছে, যা আগামী দিনের জন্য অশুভ সংকেত। আমাদের মনে রাখতে হবে বাংলাদেশ যে চারটি মূলনীতি নিয়ে স্বাধীন হয়েছিল তা আজ কিছু শকুনি নজর কেড়েছে,তাই সেই অপশক্তির বিরুদ্ধে আমাদেরকে ঐক্যবদ্ধ হয়ে লড়াই-সংগ্রাম অব্যাহত রাখতে হবে।

গত ২২ সেপ্টেম্বর রোজ শুক্রবার শ্রী শ্রী শীতলা ঠাকুরানী মন্দির,প্রাঙ্গনে অনুষ্ঠিত খুলনা জেলা যুব ঐক্য পরিষদ ও ছাত্র ঐক্য পরিষদের কর্মি সমাবেশে বক্তারা এসব কথা বলেন।
সকাল ১০ ঘটিকায় গীতাপাঠ ও জাতীয় সঙ্গীতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য অ্যাড.গ্লোরিয়া সরকার ঝর্ণা।
জেলা যুব ঐক্য পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি স্বপন কুমার রায়ের সভাপতিত্বে সম্মানিত অতিথির বক্তব্যে রাখেন কেন্দ্রীয় ঐক্য পরিষদের সভাপতি মন্ডলীর সদস্য বিজয় কুমার ঘোষ, জেলা ছাত্র ঐক্য পরিষদের সদস্য সচিব অভিজিৎ সরকার রাহুলের সঞ্চালনায় প্রধান বক্তার বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুব ঐক্য পরিষদের সভাপতি রবার্ট নিক্সন ঘোষ, বিশেষ অতিথি উপস্থিত ছিলেন জেলা ঐক্য পরিষদের সভাপতি বিমান বিহারী রায় অমিত, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি কৃষ্ণপদ দাশ, কেন্দ্রীয় ঐক্য পরিষদের সহ-সাংগঠনিক বিশ্বজিৎ দে মিঠু, জেলা ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক শ্যামল দাস, পূজা পরিষদের সাধারণ সম্পাদক বিমান সাহা, বিশিষ্ট সমাজসেবক শ্রীমন্ত অধিকারী রাহুল, ভাইস চেয়ারম্যান গৌরপদ বাছাড়, কেন্দ্রীয় যুব ঐক্য পরিষদের সহ-সভাপতি দেবাশীষ রায়, স্বাগত বক্তব্য রাখেন জেলা যুব ঐক্য পরিষদ সাধারণ সম্পাদক অনিমেষ সরকার রিন্টু ও ছাত্র ঐক্য পরিষদের আহবায়ক কানাই মন্ডল।
এছাড়াও কর্মি সভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় ছাত্র ঐক্য পরিষদের সহ-সভাপতি ঋত্বিক রায় বাহাদুর,অনিন্দ সাহা, পাপ্পু সরকার, রাজু ঘোষ, তুষার রায় সহ প্রমুখ নেতৃবৃন্দ।

কর্মি সমাবেশ পরবর্তী বিষয় নির্বাচনী কমিটির সভার মাধ্যমে জেলা যুব ঐক্য পরিষদ ও ছাত্র ঐক্য পরিষদের আগামী ৩ বছরের জন্য নতুন কমিটি গঠন করা হয।খুলনা জেলা যুব ঐক্য পরিষদের সভাপতি পদে স্বপন কুমার রায় ও সাধারণ সম্পাদক অনিমেষ সরকার রিন্টু এবং জেলা ছাত্র ঐক্য পরিষদের সভাপতি পদে সুমন বিশ্বাস ও সাধারণ সম্পাদক অভিজিৎ সরকার রাহুল নির্বাচিত হয়।

শেয়ার করুন: