April 25, 2024
আঞ্চলিকলেটেস্ট

নগরীতে কলেজছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার : প্রেমিকসহ দু’জন জেলে

৫ দিনের রিমান্ড আবেদন, শুনানী রবিবার

দ: প্রতিবেদক

নগরীর সোনাডাঙ্গা থানাধীন সবুজবাগ এলাকায় সুষ্মিতা সরকার বৈশাখী নামের এক কলেজছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধারের ঘটনায় কথিত প্রেমিকসহ দু’জনকে জেল হাজতে প্রেরণ করেছে আদালত। এছাড়া পুলিশ তাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য ৫দিনের রিমান্ড আবেদন করেছেন। শুনানীর জন্য আগামী রবিবার দিন নির্ধারণ করা হয়েছে।

গতকাল বুধবার তাদের আদালতে সোপর্দ করা হলে  মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোঃ শাহীদুল ইসলাম এ আদেশ দিয়েছেন। নিহত ওই ছাত্রী নগরীর পাইওনিয়ার কলেজে এইচএসসি’র দ্বিতীয় বর্ষের ছাত্রী। এদিকে গতকাল বুধবার কলেজ ছাত্রী সুষ্মিতা সরকার বৈশাখীর মৃতদেহের ময়রাতদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তার করে সোনাডাঙ্গা মডেল থানা পুলিশ। সে বাগেরহাট জেলার মংলা উপজেলার জিয়া সড়কের শ্যামল সরকারের কন্যা।

সোনাডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মমতাজুল হক জানান, সুষ্মিতা সরকার বৈশাখী নগরীর পাইওনিয়ার কলেজে এইচএসসি’র দ্বিতীয় বর্ষের ছাত্রী। অরিন্দম তার মায়ের সহযোগীতায় দীর্ঘদিন ধরেই তার সাথে বিয়ের প্রলোভন দেখিয়ে শারিরিক সম্পর্ক গড়ে তোলে। নগরীর হাজী ইসমাইল উদ্দিন সড়কের একটি বাড়ির চারতলায় তারা স্বামী স্ত্রী পরিচয়ে থাকত। মেয়েটি বিয়ের জন্য অরিন্দমকে চাপ দিলে সে বিয়ে না করার তালবাহানা শুরু করে। এক পর্যায়ে সুষ্মিতা গত মঙ্গলবার রাতে গলায় ওড়না দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। এসময় অরিন্দম বাড়িতে ছিল না। সকালে লোকজন টের পেয়ে পুলিশকে খবর দিলে তারা লাশটি উদ্ধার করে। এ ঘটনায় মৃতের বাবা বাদি হয়ে মামলা দায়ের করেছেন। অভিযুক্ত অরিন্দম ও তার মা পলি বিশ^াসকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *