২৯নং ওয়ার্ড যুবলীগের দোয়া ও মিলাদ মাহফিল

খবর বিজ্ঞপ্তি

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাই শহীদ শেখ আবু নাসের এর স্ত্রী, প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচি, শেখ হেলাল উদ্দিন এমপি, সেখ সালাহউদ্দিন জুয়েল এমপি ও বিসিবি পরিচালক শেখ সোহেলের মাতা শেখ রিজিয়া নাসের এবং নগর শ্রমিক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি শেখ শহিদুল ইসলামের স্ত্রী ও নগর যুবলীগের যুগ্ম আহবায়ক শেখ শাহাজালাল হোসেন সুজন এর মাতা রিজিয়া শহিদের সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত।

২৯নং ওয়ার্ড যুবলীগের আয়োজনে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া ও মিলাদ মাহফিলের আগে ২৯নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ইলিয়াছ হোসেন লাবুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোস্তাইন বিন চঞ্চলের পরিচালনায় সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তব্য রাখেন নগর আওয়ামী লীগ নেতা এম ডি এ বাবুল রানা, ২৯নং ওয়ার্ড কাউন্সিলর ও সদর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফকির মোঃ সাইফুল ইসলাম, নগর যুবলীগের আহবায়ক শফিকুর রহমান পলাশ, নগর যুবলীগের যুগ্ম আহবায়ক শেখ শাহাজালাল হোসেন সুজন, লুৎফুন্নেছা লুৎফা, আব্দুল হাই পলাশ, এড. শামিম মোশারফ, শেখ হাফিজুর রহমান হাফিজ, মোঃ কামরুল ইসলাম, কাজী কামাল হোসেন, নজরুল ইসলাম দুলু, তাইজুল ইসলাম তাজু, অভিজিৎ চক্রবর্তী দেবু, মশিউর রহমান সুমন, কে এম শাহীন হাসান, রিপনুজ্জামান রিপন, আব্দুল মালেক, বাদল সিপাহী, কাঞ্চন শিকদার, নজরুল ইসলাম নজু , জব্বার আলী হিরা, এমাজ উদ্দিন রিপন, আব্দুল্লাহ আল মামুন মানিক, সোহান হোসেন শাওন, রাজেস মাহমুদ, জহির আব্বাস, আবিদ আল হাসানসহ ওয়ার্ড যুবলীগ নেতাকর্মীরা।

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *