April 24, 2024
আঞ্চলিক

বাগেরহাট জেলা ওয়ার্কার্স পার্টির প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত

খবর বিজ্ঞপ্তি

গত শনিবার সকাল ১০টায় বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি, বাগেরহাট জেলা কমিটির প্রতিনিধি সম্মেলন দশানিস্থ দলীয় অস্থায়ী কার্যালয়ে বাগেরহাট জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি কমরেড এ্যাড. মহিউদ্দিন শেখের সভাপতিত্বে এবং কমরেড বীর মুক্তিযোদ্ধা নূর মোহাম্মদ মোড়লের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। সম্মেলনের শুরুতে পার্টির সকল শহীদদের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নিরবতার মাধ্যমে শ্রদ্ধা জ্ঞাপন করা হয়।

প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথি ছিলেন পার্টির পলিটব্যুরোর সদস্য ও বাগেরহাট জেলা পার্টির ইনচার্জ কমরেড প্রফেসর ড. সুশান্ত দাস। পার্টির জেলা সাধারণ সম্পাদক কমরেড তুষার কান্তি দাস প্রতিনিধি সম্মেলনে রাজনৈতিক ও সাংগঠনিক রিপোর্ট উপস্থাপন করেন। সাধারণ সম্পাদকের উত্থাপিত রিপোর্টের উপর আলোচনায় অংশ নেন কমরেড রবীন্দ্র নাথ দেবনাথ, আবুল কালাম আজাদ খান, রসময় সেন, অশেষ রায় পল্টু, মাসুদুজ্জামান, সুভাষ বিশ্বাস, নীরেন অধিকারী, সঞ্জীত মণ্ডল সোনা, নিমাই চন্দ্র শীল, ডাঃ নূরমোহাম্মদ, তুষার কান্তি মল্লিক, পিযূষ কান্তি, নির্মল সোম, হারুন গাজী, নজরুল ইসলাম, সুবর্ণ হালদার, শ্রমিক নেতা রফিকুল ইসলাম প্রমুখ নেতৃবৃন্দ।

সম্মেলন শেষে সর্বসম্মতিক্রমে কমরেড এ্যাডভোকেট মহিউদ্দিন শেখকে পুনরায় সভাপতি ও কমরেড রবীন্দ্র নাথ দেবনাথকে সাধারণ সম্পাদক এবং ৭ সদস্য বিশিষ্ট সম্পাদকমণ্ডলী গঠন করে ১৭ সদস্য বিশিষ্ট বাগেরহাট জেলা ওয়ার্কার্স পার্টি কমিটি গঠিত হয়।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *