শিরোমণিতে ট্রাক ছিনতাইয়ের ঘটনায় গুরুতর আহত পুত্রেরও মৃত্যু

ফুলবাড়ীগেট প্রতিনিধি

খানজাহান আলী থানার শিরোমণি গত ২ সেপ্টেম্বর ভোরে বাশঁ ব্যবসায়ী ও ট্রাক মালিককে  হত্যা ও তার ছেলে মোঃ রোকন মন্ডল (৩৮) কে গুরুতর জখম করে বাঁশ ভর্তি ট্রাক নিয়ে চালক মোঃ রফিকুল ইসলাম হ্যাপি পালিয়ে যায়। গুরুতর জখম রোকন মন্ডল চিকিৎসাধিন অবস্থায় ৫দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে গতকাল সকাল ৬টায় তার মৃত্যু হয়।

নিহতের ভাই মোঃ সুমন মন্ডল জানান, গত ২ সেপ্টেম্বর ভোরে শিরোমণি পশ্চিমপাড়া চিংড়ীখালী বাইপাস মহাসড়কে পিতা শমসের মন্ডলকে হত্যা ও ভাই রোকন মন্ডলকে গুরুতর জখম করে ট্রাক চালক হ্যাপি পালিয়ে যায়। গুরুতর আহত রোকনকে পুলিশ খুমেক হাসপাতালে ভর্তি করে,তার অবস্থার অবনতি দেখা দিলে ঐ রাতেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়। ঢাকা মেডিকেলে ৪ ঘন্টা রাখার পর  ৩ সেপ্টেম্বর  তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা উত্তরা ১০ নং সেক্টরে আইসি হাসপাতালে ভর্তি করে। দীর্ঘ ৫দিন  মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে গতকাল শনিবার সকাল ৬টায় তার মৃত্যু হয়।

শমসের মন্ডলের হত্যার ঘটনায় খানজাহান আলী থানায় শমসের মন্ডলের স্ত্রী বাদী হয়ে ২ জনের নাম উলে­খ সহ অজ্ঞাত ৪ জনকে আসামী করে খানজাহান আলী থানায় একটি হত্যা মামলা দায়ের করে যার নং- ২, তাং ৪/৯/১৯। এছাড়া গুরুতর জখম রোকন মোন্ডলের মৃত্যু হওয়ায় আড়ংঘাটা থানায় আরোও একটি মামলা করবেন বলে নিহতের ভাই সুমন মন্ডল জানান। ঘটনার সত্যতা স্বীকার করে আড়ংঘাটা থানার অফিসার্স ইনচার্জ মোঃ রেজাউল করিম বলেন এব্যপারে আডংঘাটা থানায়ও পৃথক আর একটি মামলা হবে।

 

 

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *