April 16, 2024
জাতীয়

বগুড়ার করতোয়ায় মেয়েসহ বাবার মৃত্যু, ভাতিজা নিখোঁজ

দক্ষিণাঞ্চল ডেস্ক

বগুড়ার শেরপুর উপজেলায় মাছ ধরতে গিয়ে করতোয়া নদীতে ডুবে মেয়েসহ বাবার মৃত্যু হয়েছে; নিখোঁজ হয়েছে তার ভাতিজা। শেরপুর থানার ওসি হুমায়ুন কবীর জানান, বৃহস্পতিবার দুপুরে উপজেলার চণ্ডীজান গ্রামের পাশে নদীতে এই বাবা-মেয়ের মৃত্যু হয়। তারা হলেন ওই গ্রামের উজ্জ্বল সরকারের ছেলে চন্দন সরকার (৩৬) ও চন্দনের মেয়ে কিরণ (৬)। আর নিখোঁজ রয়েছে চন্দনের ভাতিজা অপূর্ব (৫)।

ওই এলাকার আব্দুস সালাম বলেন, চন্দন শেরপুর সেডকম পার্ক সিটিতে চাকরি করেন। ছুটিতে বাড়ি এসে মেয়ে ও ভাতিজাকে নিয়ে করতোয়া নদীতে জাল দিয়ে মাছ ধরতে গিয়েছিলেন। মেয়ে ও ভাতিজাকে কাঁধে বসিয়ে সাঁতরে নদী পার হওয়ার সময় মেয়ে কাঁধ থেকে পড়ে যায়। চন্দন মেয়েকে খোঁজার চেষ্টা করলে ভাতিজাও পড়ে যায়। তাদের খুঁজতে গিয়ে চন্দন নিজেই ডুবে যান। স্থানীয়রা উদ্ধার করতে নদীতে নামলে চন্দন ও তার মেয়ের লাশ মেলে। কিন্তু ভাতিজার লাশ এখনও উদ্ধার করতে পারেনি।

এ বিষয়ে ওসি হুমায়ুন বলেন, বাবা ও মেয়ের লাশ উদ্ধার করা হয়েছে। অপর শিশুটির লাশ উদ্ধারের চেষ্টা চলছে। অপূর্বকে উদ্ধার করতে রাজশাহী থেকে ডুবুরি ডাকা হয়েছে বলে জানিয়েছেন শেরপুর উপজেলা ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা রতন হোসেন।

 

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *