April 24, 2024
আঞ্চলিক

সাবেক ফুটবলার ও কোচ আফজালুর রহমানের মৃত্যু : বিভিন্ন মহলের শোক

খবর বিজ্ঞপ্তি

বিশিষ্ট ক্রীড়া সংগঠক, খুলনা জেলা ফুটবল দলের সাবেক অধিনায়ক, খুলনা বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা চর্চা বিভাগের প্রাক্তন উপ-পরিচালক মোঃ আফজালুর রহমান গতকাল মঙ্গলবার সকাল সোয়া ১১ টায় খুলনা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না … রাজিউন)। তিনি বেশকিছুদিন যাবত দুরারোগ্য ব্যাধিতে ভুগছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো প্রায় ৬৭ বছর। মৃত্যুকালে তিনি এক পুত্র ও দুই কন্যাসহ অসংখ্য আত্মীয়স্বজন, সহকর্মী ও গুণগ্রাহী রেখে গেছেন।

রূপসা উপজেলার নৈহাটি গ্রামে প্রথম জানাজা, খুলনা বিশ্ববিদ্যালয় জামে মসজিদে আসর বাদ দ্বিতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। উক্ত নামাজে জানাজায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, রেজিস্ট্রারসহ শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী, ছাত্র বিপুল সংখ্যক মুসল্লী শরীক হন। পরে খুলনা স্টেডিয়ামে তৃতীয় জানাজা শেষে তাঁকে নগরীর টুটপাড়া কবরস্থানে বাদ মাগরিব দাফন করা হয়।

আওয়ামী লীগ : খুলনার কৃতি ফুটবলার ও কোচ মোঃ আফজালুর রহমান এর মৃত্যুতে গভীর শোক জানিয়ে বিবৃতি দিয়েছে খুলনা মহানগর ও জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ। এক শোক বিবৃতিতে মরহুম আফজালুর রহমান এর বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছে খুলনা আওয়ামী লীগ নেতৃবৃন্দ। বিবৃতিদাতার হলেন খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও খুলনা সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি শেখ হারুনুর রশিদ, খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মিজানুর রহমান মিজান, খুলনা জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এ্যাড সুজিত অধিকারী।

বিএনপি : তাঁর মৃত্যুতে শোক ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের এবং তাঁর আত্মার মাগফিরাত কামনা করে বিবৃতি দিয়েছেন মহানগর বিএনপির নেতৃবৃন্দ। বিবৃতিদাতারা হলেন বিএনপির চেয়ারপাসনের উপদেষ্টা এম নুরুল ইসলাম দাদু ভাই, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও মহানগর সভাপতি নজরুল ইসলাম মঞ্জু, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, সাহারুজ্জামান মোর্ত্তজা, কাজী সেকেন্দার আলী ডালিম, সৈয়দা নার্গিস আলী, মীর কায়সেদ আলী, শেখ মোশারফ হোসেন, জাফরউল্লাহ খান সাচ্চু, জলিল খান কালাম, সিরাজুল ইসলাম, ফখরুল আলম, এ্যাড. ফজলে হালিম লিটন, অধ্যক্ষ তারিকুল ইসলাম, শেখ আমজাদ হোসেন, অধ্যাপক আরিফুজ্জামান অপু, সিরাজুল হক নান্নু, আসাদুজ্জামান মুরাদ, এস এম আরিফুর রহমান মিঠু, ইকবাল হোসেন খোকন প্রমুখ।

খুলনা বিশ্ববিদ্যালয় : খুলনা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা চর্চা বিভাগের প্রাক্তন উপ-পরিচালক মোঃ আফজালুর রহমানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। এক শোকবার্তায় তিনি মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন। অনুরূপভাবে বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর সাধন রঞ্জন ঘোষ, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস, শারীরিক শিক্ষা চর্চা বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) মোল্যা মোহাম্মদ শফিকুর রহমানসহ সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ শোক প্রকাশ করেছেন। এছাড়া অপর এক পৃথক বিবৃতিতে খুলনা বিশ্ববিদ্যালয় অফিসার্স কল্যাণ পরিষদের সভাপতি শেখ মুজিবুর রহমান ও সাধারণ সম্পাদক মোঃ তারিকুজ্জামান লিপন অনুরূপভাবে শোক প্রকাশ করেছেন।

 

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *