April 20, 2024
আঞ্চলিকলেটেস্ট

নগরীতে অসামাজিক কার্যকলাপের সাথে জড়িত ১৪ জন আটক

দ: প্রতিবেদক

নগরীতে অসামাজিক কার্যকলাপের সাথে জড়িত থাকায় ১৪ জনকে আটক করেছে নগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। গতকাল শুক্রবার সকাল ৮টা ৫০ মিনিট থেকে বেলা সাড়ে ১২টা পর্যন্ত মহানগরীর আবাসিক পাঁচটি হোটেল থেকে আটক করা হয়েছে। কেএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর ও মিডিয়া) শেখ মনিরুজ্জামান মিঠু এ তথ্য জানানো হয়।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সোনাডাঙ্গা মডেল থানাধীন হোটেল স্বর্ণালী, খুলনা সদর থানাধীন হোটেল টাইটান, হোটেল জে এইচ ইন্টারন্যাশনাল, হোটেল গার্ডেন ইন এবং হোটেল সোসাইটি থেকে অনৈতিক ও অসামাজিক কার্যকলাপের সাথে জড়িত থাকার অভিযোগে মোঃ সামসুর আরেফিন রানা (২৮), মোঃ সেলিম রেজা (৫৫), লোকমান তালুকদার (২৮), সিদ্দিকুর রহমান (৫২), জাহাঙ্গীর মলি­ক (৪৬), মোঃ শরিফুল ইসলাম (২০), আব্দুল­াহ আল মামুন (৪৪), রেশমা আক্তার (২১), মোছাঃ মনিরা আক্তার (১৯), মোছাঃ ববি বেগম (২৮), পিয়াংকা মধু (১৯), মোঃ আসিফুর রহমান রানা (৩০), মোঃ আজিজুর রহমান (৩০) ও আসলাম হাওলাদার (৩২) কে আটক করা হয়।

তিনি আরও জানান, গ্রেফতারকৃত ব্যক্তিদের বিজ্ঞ মেট্র্রোপলিটন ম্যাজিষ্ট্রেট ৪র্থ আদালত, খুলনায় সোপর্দ করা হয়। বিজ্ঞ মেট্রোপলিটন ম্যাজিষ্ট্রেট আদালত, খুলনা তাদের  মধ্যে ১০ (দশ) জনের প্রত্যেককে ০৭ (সাত) দিন করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন এবং চারজনকে জামিন প্রদান করিয়া শুনানির জন্য পরবর্তী তারিখ ধার্য করেন।

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *