April 25, 2024
জাতীয়

নৌ প্রতিমন্ত্রীর ফেসবুক আইডি হ্যাকড

 

দক্ষিণাঞ্চল ডেস্ক

নৌপরিবহন প্রতিমন্ত্রী ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরীর ফেসবুক আইডি ও ফেসবুক পেজ হ্যাক করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরের পর প্রতিমন্ত্রীর আইডি ও পেজ হ্যাক হয়। তার ফেসবুক পেজ ও আইডি একই নামে (কযধষরফ গধযসঁফ ঈযড়ফিযঁৎু) ছিল। নৌ প্রতিমন্ত্রী বর্তমানে পায়রা সমুদ্র বন্দরের সঙ্গে আন্তর্জাতিক  সমুদ্র বন্দরগুলোর সম্পর্ক স্থাপনে সিঙ্গাপুর, কানাডা ও লন্ডন সফরে আছেন।

জনপ্রিয় এ আওয়ামী লীগ নেতা সামাজিক যোগাযোগ মাধ্যমে খুব সক্রিয়। রাজনৈতিক ও সামাজিক ইস্যুতে তিনি মত ব্যক্ত করে থাকেন।

শোকের মাস আগস্টের শুরুতে বঙ্গবন্ধুর খুনি পলাতক নূর চৌধুরীকে কানাডা থেকে দেশে ফিরিয়ে আনার দাবিতে একটি লিংক শেয়ার করেন নৌ প্রতিমন্ত্রী। লিংকে ঢুকে কানাডা সরকারের কাছে নূর চৌধুরীকে বাংলাদেশে ফেরত পাঠানোর দাবিতে পিটিশন দায়েরের সুযোগ আছে।

প্রতিমন্ত্রীর ব্যক্তিগত সহকারী আ ন ম আহমাদুল বাশার জানান, আইডি হ্যাক হওয়ার আগে নৌ প্রতিমন্ত্রী যে লিংক শেয়ার করেছিলেন, এর মাধ্যমে একদিনে অর্ধলক্ষ পিটিশন দায়ের হয়েছে।

প্রতিমন্ত্রীর ফেসবুক আইডিতে ঢুকে দেখা যায়, হ্যাকাররা আইডি থেকে প্রতিমন্ত্রীর নাম মুছে দিয়েছে। প্রোফাইল থেকে ছবি সরিয়ে দিয়েছে। এখন সেখানে একটি মেয়ের ছবি এবং ঝরসধ কঁসধৎর (কধারঃধ ঝরহময) নাম রয়েছে। নৌ প্রতিমন্ত্রীর ফেসবুক আইডি ঘিরে সংশ্লিষ্টদের সতর্ক থাকার আহŸান জানানো হয়েছে।

 

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *