April 25, 2024
বিনোদন জগৎ

আসছে অক্ষয়ের ‘বচ্চন পাণ্ডে’

আসছে অক্ষয় কুমারের নতুন সিনেমা ‘বচ্চন পাণ্ডে’। শুক্রবার (২৬ জুলাই) প্রথম পোস্টার প্রকাশের মাধ্যমে নতুন সিনেমার খবর জানানো হয়।

পোস্টারে অক্ষয়ের লুকে দেখা যায়, তার পরনে লুঙ্গি, হাতে বেল্ট আর ক্রুদ্ধ অভিব্যক্তি। মনে হচ্ছে, রাউডি চরিত্রেই ফের দেখা যাবে বলিউডের ‘খিলাড়ি’কে।

অক্ষয়ের প্রথম লুক প্রকাশ করে নতুন এই সিনেমার ঘোষণা দিলো নাদিয়াদওয়ালা গ্র্যান্ডসন এন্টারটেইনমেন্ট। টুইটারে ছবিসহ একই ঘোষণা দিয়েছেন অক্ষয় নিজেও। ‘বচ্চন পাণ্ডে’ সিনেমায় বচ্চন পাণ্ডের ভূমিকাতেই থাকছেন তিনি। তবে এখনও সিনেমাটি সম্পর্কে বিস্তারিত কিছু জানানো হয়নি। এতে অক্ষয়ের সঙ্গে জুটি বাঁধবেন কে, তাও এখনো ঠিক করা হয়নি।

প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালার সঙ্গে অভিনেতা অক্ষয় কুমারের দশম সিনেমা এটি। এই জুটির থলিতে রয়েছে- একঝাঁক হিট সিনেমা। এর মধ্যে ‘মুঝসে শাদি কারোগি’, ‘হেই বেবি’, ‘জান-ই-মান’, ‘কামবখত ইশক’ ও ‘হাউজফুল’ ফ্র্যাঞ্চাইজি অন্যতম।

‘বচ্চন পাণ্ডে’ সিনেমাটি পরিচালনা করবেন ফরহাদ সামজি। ‘হাউজফুল ৪’ সিনেমাটিও তিনিই পরিচালনা করছেন।

অক্ষয় কুমার অভিনীত আসন্ন সিনেমাগুলোর মধ্যে রয়েছে জগন শক্তির ‘মিশন মঙ্গল’, ফরহাদ সামজির ‘হাউজফুল ৪’, রাজ মেহতার ‘গুড নিউজ’, রাঘব লরেন্স’র ‘লক্ষ্মী বোম্ব’ এবং রোহিত শেঠির ‘সূর্যবংশী’।

বর্তমানে রোহিত শেঠির পরবর্তী সিনেমা ‘সূর্যবংশী’র শুটিং নিয়ে ব্যস্ত আছেন অক্ষয়। এই সিনেমায় তার সহ-অভিনেত্রী হিসেবে রয়েছেন ক্যাটরিনা কাইফ ও নীনা গুপ্ত।

‘বচ্চন পাণ্ডে’ সিনেমাটি ২০২০ সালের বড়দিনে মুক্তি পাবে বলে আশা করা হচ্ছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *