April 19, 2024
আঞ্চলিকলেটেস্ট

মাদকদ্রব্য অধিদপ্তরের অভিযানে মাদকসহ আটক, জেল-জরিমানা

দ: প্রতিবেদক

খুলনা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মাদক বিরোধী অভিযানে গাজাসহ দুই জনকে আটক করেছেন। আটককৃতরা হচ্ছে শিউলি বেগম (৩৬) ও মোঃ সেলিম শেখ। এদের কাছ থেকে ৫শ’ গ্রাম গাজা উদ্ধার করা হয়। গতকাল সোমবার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের গোয়েন্দা বিভাগ ফকিরহাট ও রূপসায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করেন। আটককৃতদের মধ্যে মোঃ সেলিম শেখকে ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড ও ৩ হাজার টাকা জরিমানা প্রদান করেন। বিজ্ঞ সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: ইমরান খান ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জানায়, সংস্থার উপ-পরিচালক মো: রাশেদুজ্জামানের তত্ত¡বাধানে গোয়েন্দা বিভাগের পরিদর্শক পারভীন আক্তারের নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে ফকিরহাটে অভিযান পরিচালনা করেন। এ সময় ওই এলাকার বাসিন্দা চানমিয়ার স্ত্রী শিউলি বেগমকে ৪শ’ গ্রাম গাজাসহ আটক করেন। এ ব্যাপারে তার বিরুদ্ধে মাদকের আইনের মামলা হয়।

অপরদিকে রূপসা বাগমারা এলাকায় অভিযান চালাকালে ওই এলাকার বাসিন্দা মৃত ইব্রাহীম শেখের পুত্র মো: সেলিম শেখকে ১শ’ গ্রাম গাজাসহ আটক করা হয়। পরববর্তীতে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: ইমররান খান ভ্রাম্যমান আদালত পরিচালনা করে তাকে উল্লিখিত জেল-জরিমানা করেন।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *