April 20, 2024
জাতীয়

টাঙ্গাইলে ছেলেধরা সন্দেহে তিনজনকে পিটুনি

 

দক্ষিণাঞ্চল ডেস্ক

টাঙ্গাইলে ছেলে ধরা সন্দেহে তিনজনকে গণপিটুনি দেয়ার ঘটনা ঘটেছে। শহরের শান্তিকুঞ্জ মোড়, সদর উপজেলার কান্দিলা ও কালিহাতি উপজেলার সয়া পালিমা গ্রামে পৃথক এ ঘটনা ঘটে। এ ঘটনায় দুইজন কে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে গণপিটুনির শিকার একজনের পরিচয় পাওয়া গেছে। তার নাম আকাশ (৪২)। সে গাজীপুরের জয়দেবপুর উপজেলার মৃত আব্দুর রহমানের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, রবিবার সকালে সদর উপজেলার গালা ইউনিয়নের কান্দিলা বাজারে ছেলে ধরা সন্দেহে একজনকে গণপিটুনি দেয়া হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে মারাত্মক আহত অবস্থায় তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করে।

এদিকে রবিবার দুপুরের দিকে গণপিটুনির শিকার হন অজ্ঞাত এক যুবক। তাকেও পুলিশ উদ্ধার করে কালিহাতি থানা স্বাস্থ্য হাসপাতালে ভর্তি করে। এছাড়াও গতরাত ১১টার দিকে শহরের শান্তিকুঞ্জ মোড় এলাকা থেকে একজনকে উদ্ধার করে। তবে পুলিশের সন্দেহ সে মানসিক রোগি।

এ ব্যাপারে টাঙ্গাইল সদর থানার পুলিশ পরিদর্শক (ইন্টিলিজেন্ট এন্ড কমিউনিটি পুলিশিং) মো. সালাউদ্দিন বলেন, ছেলে ধরা সন্দেহে যারা আক্রান্ত হচ্ছে তারা প্রকৃত অপরাধি কিনা তদন্তের আগে বলা যাবে না। এ ব্যাপারে গণসচেতনতা বাড়াতে শহরে মাইকিং করা হবে হবে বলেও জানান তিনি। আইন নিজের হাতে তুলে না নিয়ে পুলিশকে খবর দেয়ার  জন্যে বলে পুলিশের এই কর্মকর্তা।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *