April 18, 2024
আঞ্চলিক

সাংবাদিক বাবলু রেজা’র ইন্তেকাল বিভিন্ন মহলের শোক

 

খবর বিজ্ঞপ্তি

খুলনা সাংবাদিক ইউনিয়নের (কেইউজে) সদস্য ও দৈনিক প্রবাহ’র মফস্বল সম্পাদক শেখ নূর গণি বাবলু রেজা (৫৬) গতকাল মঙ্গলবার ভোর সাড়ে ৩টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল­াহি … রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।

তার মৃত্যুর সংবাদ শুনে ইউনিয়নের নেতৃবৃন্দ ছুটে যান এবং সভাপতি মো. মুন্সি মাহবুব আলম সোহাগ ও সাধারণ সম্পাদক মোঃ সাঈয়েদুজ্জামান সম্রাট কল্যাণ তহবিলের পক্ষ থেকে ১০ হাজার টাকা তাৎক্ষণিকভাবে প্রদান করেন।

বাদ জোহর পোর্ট জামে মসজিদ ময়দানে নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। নামাজে জানাজা পরিচালনা করেন পোর্ট জামে মসজিদের ইমাম মাওলানা আনোয়ারুল আযম। জানাজায় উপস্থিত স্থানীয় পত্রিকার সাংবাদিকসহ খুলনার বিভিন্ন স্তরের মানুষ উপস্থিত ছিলেন। তার মৃত্যুতে খুলনার বিভিন্ন সামাজিক, রাজনৈতিক এবং স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে শোক বিবৃতি জানানো হয়েছে।

প্রবাহ পরিবারের শোক : সাংবাদিক শেখ নূর গণি বাবলু রেজা’র মৃত্যুতে দৈনিক প্রবাহ পরিবারের পক্ষ থেকে গভীর শোক ও শোসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করা হয়েছে। এক বিবৃতিতে তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করা হয়।

বিবৃতিদাতারা হলেন দৈনিক প্রবাহ’র সম্পাদক মোঃ আশরাফ-উল-হক, নির্বাহী সম্পাদক মো: এনামুল হক শাহেদ, যুগ্ম সম্পাদক খালিদ হোসেন, সিটি এডিটর মো. হেদায়েৎ হোসেন মোল্লা, চীফ রিপোর্টার মোজাম্মেল হক হাওলাদার, সিনিয়র রিপোর্টার মো. মাকসুদ আলী, খলিলুর রহমান সুমন, মুহাম্মদ নূরুজ্জামান, ফটো সাংবাদিক মামুন রেজা, এমএম মিন্টু, স্টাফ রিপোর্টার আসাফুর রহমান কাজল, শরিফুল ইসলাম বনি, নাজমুল হাসান, রায়হান মোল্লা প্রমুখ।

কেইউজে : এদিকে তার মৃত্যুতে গভীর শোক ও শোসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করে বিবৃতি প্রদান করেছেন খুলনা সাংবাদিক ইউনিয়নের (কেইউজে) নেতৃবৃন্দ। বিবৃতিদাতারা হলেন ইউনিয়নের সভাপতি মোঃ মুন্সি মাহাবুব আলম সোহাগ, সাধারণ সম্পাদক ও বিএফইউজে’র নির্বাহী সদস্য মোঃ সাঈয়েদুজ্জামান সম্রাট, সহ-সভাপতি মো. হুমায়ুন কবির ও মহেন্দ্র নাথ সেন, যুগ্ম সম্পাদক নেয়ামুল হাসান কচি, কোষাধ্যক্ষ অভিজিৎ পাল, দপ্তর সম্পাদক জয়নাল ফরাজী, প্রচার ও সাংস্কৃতিক সম্পাদক নুর হাসান জনি, নির্বাহী সদস্য আনোয়ারুল ইসলাম কাজল, আল মাহমুদ প্রিন্স ও বিমল সাহা। অনুরূপ বিবৃতি প্রদান করেছেন বিএফইউজে’র নির্বাহী সদস্য এস এম ফরিদ রানা।

খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটি (কেটিআরইউ) : বিবৃতিদাতারা হলেন ইউনিয়নের সভাপতি মল্লিক সুধাংশু, সহ-সভাপতি সামসুজ্জামান শাহীন, বাবুল আকতার, সাধারণ সম্পাদক, আমিরুল ইসলাম, যুগ্ম-সম্পাদক শেখ লিয়াকত হোসেন, কোষাধ্যক্ষ ইয়াসীন আরাফাত রুমী, প্রচার প্রকাশনা ও সাংস্কৃতিক সম্পাদক দানিয়েল সুজিত বোস, নির্বাহী সদস্য মকবুল হোসেন মিন্টু, মোঃ মুন্সি মাহাবুব আলম সোহাগ, সুনীল দাস, এইচএম শামীমুজ্জামান প্রমুখ।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *