April 25, 2024
আঞ্চলিকলেটেস্ট

সাতক্ষীরায় শাহিনের উপর হামলার ঘটনায় একজনের স্বীকারোক্তি

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরার পাটকেলঘাটার ধানদিয়ায় দুর্বৃত্তদের হামলায় গুরুতর আহত মাদ্রাসা ছাত্র ভ্যানচালক শাহিনের উপর নৃশংস হামলার ঘটনার স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে এই মামলার অন্যতম আসামী নাইমুল ইসলাম নাঈম। গতকাল মঙ্গলবার দুপুরে সাতক্ষীরার অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হুমায়ন কবিরের আদালতে নাঈমকে হাজির করা হলে ১৬৪ ধারার জবানবন্দিতে নাঈম নৃশংস এ হামলার বর্ণনা দেয়।

সাতক্ষীরার পাটকেলঘাটা থানার ওসি রেজাইল ইসলাম জানান, সোমবার বিকালে যশোর জেলার কেশবপুর উপজেলার বাজিতপুর নিজ বাড়ি থেকে নাইমুল ইসলাম নাঈম (২৪) কে আটক করে পুলিশ। নাঈম বাজিতপুর গ্রামের বাবর আলী মোড়লের ছেলে। বিভিন্ন প্রযুক্তি ব্যবহার করে নাঈমকে পুলিশ আটক করার পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। আটকের পর তার দেওয়া তথ্যের ভিত্তিতে ছিনতাই হওয়া ভ্যান ও চারটি ব্যাটারী কেনার অপরাধে কলারোয়ার আলাইপুর গ্রামের আরশাদ পাড় ও সাতক্ষীরা সদর উপজেলার ঝাইডাঙ্গা গ্রামের বাকের আলীকে আটক করা হয়।

ওসি রেজাইল ইসলাম আরো জানান, মঙ্গলবার দুপুরে শাহিনের উপর নৃশংস হামলার ঘটনার স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয় এই মামলার অন্যতম আসামী নাইমুল ইসলাম নাঈম। মঙ্গলবার দুপুরে সাতক্ষীরার অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হুমায়ন কবিরের আদালতে নাঈমকে হাজির করা হলে ১৬৪ ধারার জবানবন্দিতে নাঈম নৃশংস হামলার ওই ঘটনা বর্ণনা দেয়।

ওসি জানান, ভ্যান ও ব্যাটারী কেনার অপরাধে আটক অপর দুই আসামী আরশাদ পাড় ও বাকের আলীকে আদালতের নির্দেশে জেলহাজতে পাঠানো হয়েছে। এই ঘটনার সাথে আরো যারা জড়িত তাদের গ্রেফতারের জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলে ওসি আরো জানান।

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *